ইসলামী নিয়ম মেনে চললে গজব আসতো না: হাসান সরকার

পীরজাদা নোয়াব আলী ॥ গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ইসলামী নিয়ম-কানুন মেনে চললে আমাদের ওপর কোনো গজব আসতো না। আমরা মুখে ইসলামের কথা বলি, কিন্তু আসলে আমল করি না। এখনো সময় আছে তওবার দরজা বন্ধ হয়ে যায় নাই। চলুন আমরা তওবা করে সংশোধন হয়ে যাই।
তিনি বলেন, এখনো সঠিকভাবে আমল করলে এবং ডাকার মতো আল্লাহকে ডাকলে অবশ্যই তিনি আমাদের ডাকে সারা দিবেন।
রোববার গাজীপুর মহানগর গাছা থানা বিএনপির উদ্যোগে লকডাউনে অসহায় মানুষর মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, হামলা মামলা দিয়ে যতই চেষ্টা করা হোক না কেন, বিএনপিকে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। আমরা নির্যাতিত নিপীড়িত হয়েও জনগণের সুখ-দুঃখের অংশীদার হবো। আমাদের শক্তি সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের সেবা করে যাব।
গাছা থানা বিএনপির সভাপতি মনিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক কাশিমপুর ইউপি চেয়ারম্যান ও কাশিমপুর থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শওকত হোসেন সরকার, গাজীপুর মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বসির উদ্দিন প্রমুখ।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ