অসহায় ক্রীড়াবিদদের বুধবার অর্থের চেক দেবেন ক্রীড়া প্রতিমন্ত্রী

মো: সাদেক হোসেন খান ॥ করোনাভাইরাসের কারণে যেসব ক্রীড়াবিদ আর্থিক সংকটে পড়েছেন, যাদের দিন কাটছে অনাহারে কিংবা অর্ধাহারে তাদের সহায়তার ঘোষণা দিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। প্রাথমিকভাবে ১০০০ ক্রীড়াবিদকে ১০ হাজার টাকা করে সহায়তা দেয়ার কথা বলেছিলেন তিনি। প্রাথমিকভাবে বাছাই করা ফেডারেশনগুলো থেকে তালিকা এনে বুধবার থেকে প্রতিশ্রুত সেই অর্থ প্রদান শুরু করছে জাতীয় ক্রীড়া পরিষদ।
দুপুর সাড়ে ১২ টায় জাতীয় ক্রীড়া পরিষদ অডিটোরিয়ামে এই চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন। আরো উপস্থিত থাকবেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম।
দেশে ক্রীড়া ফেডারেশন ও এসোসিয়েশনের সংখ্যা ৫৩টি। এর মধ্যে প্রথম ধাপে ২৭ থেকে ৩০ ফেডারেশনকে বেছে নিয়ে এ সহায়তা দিচ্ছে সরকার। এ সহায়তায় অগ্রাধিকার দেয়া হচ্ছে সক্রিয় ফেডারেশনগুলোকে।
জাতীয় চ্যাম্পিয়নশিপসহ নিয়মিত অন্যান্য প্রতিযোগিতা করে তারাই এসেছে প্রথম ধাপের তালিকায়। যে খেলাগুলোতে দুস্থদের সহায়তা করা হচ্ছে সেগুলোর মধ্যে সবচেয়ে বেশি পাচ্ছে ফুটবল থেকে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ