ডাক্তার ও নিরাপত্তা বাহিনীর পাশে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

পীরজাদা নোয়াব আলী / মো: সাদেক হোসেন খান ॥ গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ অহসান রাসেল এমপির বাক্তিগত উদ্যোগে হান্নান গ্রুপ থেকে করােনা ভাইয়ালে আক্রান্ত রােগীদের বাড়ি বাড়িগিয়ে লমুলা সংগ্রহ করার জান্য একটি ডাটক্তার ও মাইক্রোবাস হাসপাতালের নার্স ও ডাক্তাদের যাতায়াতের জন্য একটি মাইক্রোবাস মােট ২ টি মাইক্রোবাস হস্তান্তর ও গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়, পা্জীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেন কলেজ হাসপাতাল, পুলিশ প্রশাসনে মাঝে চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়। সোমবার (১৮ইমে) গাজীপুর সার্কেট হাউজ সিভিলসার্জন কার্যালয়ে মিলনায়তনে এই কর্মসূচী আনুষ্ঠিতে হয়েছে।
এসময় উপস্থিতি ছিলেন, হান্নান গ্রপের ব্যবস্থাপনা পরিচালক এবিএম শামসুদ্দিন মিয়া, গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, সির্ভলসর্জন খায়রুজ্জামান, শহীদ তাজউদ্দিন আহম়েদ
মেডিকেল কলেজ হাসপতালের সহকারী পরিচানক আমিনুল হক, শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রফিকুল ইসলাম, গাজীপুর সদর থানার ওসি আলমগীর হােসেন প্রমুখ।
এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ মাে: জাহিদ আহসান রাসেল বলেন, শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতল রোগীদের চাপ বেশি এবং ভাক্তার নার্স ও স্টাফদের সুরক্ষায় জাল্য চিবিৎসা সামগ্রীসহ হান্নান গ্রুপ থেকে করােলা ভাইরাসে আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করার জন্য ডাক্তার ও নার্সদের আশা যাওয়া নিশ্চিত করার লক্ষে দুটি মাইক্রাবাস প্রদান করা হয়েছে।
পাশাপাশি আমরা কর্মহীন আসহায় মানুষের পাশে ধারণোর চেষ্টা করছি।তিনি আরো বলেন গাজীপুরে কোভিট-১৯এর চিকিৎসা ও নমুনা সংগ্রহে যে ডেডিকেটেড হাসপাতালে রয়েছে ইতিমধ্যেই আমরা হাসপাতলটি করোনা ট্রিটমেন্ট এর জন্য প্রস্তুত করেছি। এর পরেও ডাক্তার নার্সদের আনা নেয়া তে কিছু যানবাহন সল্পতা রয়েছে। আমরা সেই কথা চিন্তা করেছে ডাক্তার ও নার্স যাতায়াত সুবিধাথে একটি মাইক্রোবাস ও কোভিট -১৯ এর নামুনা সংরক্ষণের প্রয়োজন একটি এবং ডাক্তার নার্স সহ হাসপালের সকল কর্মকর্তা কর্মচারী দের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। কোভিট-১৯ ভাইরাসে অনেক পরিবার আজ না খেয়ে মরার পথে আমরা যে যেখান থেকে যতটুকু পারি আসহায় মানুষের পাশে ধারাই। সমাজের বিত্তবানদের কাছে আমার একটাই অনুরোধ আপনারা যতটুকু পারেন সাধারন মানুষের পাশে এসে দারন। করোনা ভাইরাসে ইতি মধ্যে গাজীপুরের খুবি ভয়ঙ্কর রুপ দারন করেছে তাই নিয়েমিত হাত ধুন, প্রয়োজন ছারা বাড়ি বাহিরে যাবেনা। আপনি বাচুন আপনার পরিবারকে বাচারন, সমাজ, রাষ্ট্র ও দেশেকে বাচান।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ