সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ গাজীপুর জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান

গাজীপুর সংবাদদাতা ॥ গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুল হক সাংবাদিকদের মাঝে পিপিই মাক্স বিতরণ করেন। পিপিই মাক্স বিতরণ শেষে অসহায় দরিদ্র মানুষের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এ সময় মাসুদুল হক বলেন এলাকায় প্রচুর মানুষ সকলের চাহিদা হয়তো আমি পূরণ করতে পারব না। তারপরও চেষ্টা চালিয়ে যাচ্ছি সরকার যদি এ বরাদ্দ কিছুটা বাড়িয়ে দেয় তাহলে হয়তো সকলকে দেওয়া যাবে, আমি আমার ব্যক্তিগত অবস্থান থেকে এবং জেলা পরিষদ থেকে তার পাশাপাশি সিটি মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম সাহেবের পক্ষ থেকে বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি মানুষের প্রত্যাশা অনেক। সকলের প্রত্যাশা হয়তো কারোরই একার পক্ষে পূরণ করা সম্ভব হবে না, তার পরেও দিনরাত পরিশ্রম করে সাধ্যমত অসহায় দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী প্রণোদনা শিশু খাদ্য বিতরন করে আসছি। 

এসময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে চলার আহ্বান জানিয়ে বলেন, এই মহামারী থেকে নিজে ও পরিবারকে রক্ষা করতে অবশ্য অবশ্যই সঠিক নিয়মে চলাফেরা করতে হবে, বেশি বেশি হাত হাত ধোয়া ঘর থেকে বাইরে বেরুলে মাস্ক ব্যবহার করা শতভাগ মেনে চলতে হবে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ