টংগীতে ইমামের উপর হামলার প্রচেষ্টা

প্রতিদিন রিপোর্ট ॥ গাজীপুরের টংগীতে ৫৩ নং ওয়ার্ডের কড়ইতলা বাইতুনুর জামে মসজিদের ইমামের উপর হামলা প্রচেষ্টার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় সূত্রে জানা গেছে ৮ মে রাতে তারাবীহ নামাজ শেষে কয়েক উশৃংখল উঠতি বয়সী ছেলে ইমাম সাহেব কে তারাবীহ নামাজ কত রাকাত পড়তে হয় সেই বিষয় নিয়ে চরম দুর্ব্যবহার করেন। যুবকদের মধ্যে থেকে দাবি করা হয়, তারাবিহ নামাজ আট রাকাত পড়তে হয়, এই বেশ কয়েক দিন যাবৎ চার থেকে পাঁচ জন ছেলে ইমামের সাবের সাথে তর্কাতর্কি করে, এই ধরনের খবর পেয়ে বিশিষ্ট সমাজ সেবক, কড়ইতলা বাইতুনুর জামে মসজিদের সভাপতি মোঃ শিশু মিয়া মাদবর, স্থানীয় মুরুব্বীদের নিয়ে যাতে করে কেউ এই বিষয়ে ঈদের আগে আর না বলেন এই জন্য অনুরোধ করেন। তাৎক্ষনিক তাঁরা মেনে নিয়ে চলে যায়।
কিন্তু পরে পুর্ব পরিকল্পিত ভাবে তারাবিহ নামাজ শেষে তাঁরা ইমাম সাহেব কে ঘিরে ধরে এবং বলে আমাদের দাবি অনুযায়ী এখনই এটার মীমাংসা দিতে হবে বলে ইমামকে ঘিরে রাখেন। তখন মসজিদ কমিটির সভাপতির সাথে ও সদাচরণ করে বলে স্থানীয় জানায়।
বিশিষ্ট সমাজ সেবক, টংগীস্হ বৃহত্তর কুমিল্লা সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক, তৃণমূল জনসংগঠন টংগী শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ সাদেক হোসেন খাঁন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এই বিষয়ে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে সবাই কে শান্ত থাকার জন্য অনুরোধ করেন এবং প্রকৃত অপরাধীদের বিচারের আশ্বাস দেন। তাৎক্ষনিক ঘটনার প্রাথমিক সমাধন দেন।
এদিকে, স্থানীয় জনসাধারণ তাদের কে কোন উগ্রপন্থী সংগঠনের সমর্থক বলে সন্দেহ করছেন, সেই সাথে আইন প্রয়োগকারী সংস্থা ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান।
তা না হলে আবারও যে কোন মুহূর্তে ইমাম সাহেবের উপর হামলা চালাত পারে বলে আশঙ্কা প্রকাশ করেন।
তাদের মধ্যে শামিম মাস্টার, বাবু ১, ফিরো, রনি (বিএনপি রনি), বাবু ২, সহ অজ্ঞাত কয়েক জন। এদের মধ্যে একাধিক মামলার আসামী ও রয়েছে বলে গেছে।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ