অসচ্ছল শিক্ষার্থীদের সহায়তায় নোবিপ্রবি বিজনেস ক্লাব

পীরজাদা নোয়াব আলী ॥ করোনায় বিপাকে পড়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অসচ্ছল শিক্ষার্থীদের তালিকা সংগ্রহ করে পাশে দাঁড়িয়েছে বিশ্ববিদ্যালয়ের সংগঠন নোবিপ্রবি বিজনেস ক্লাব।
ক্লাবের উদ্যোগে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীদের সহযোগিতায় বিভাগের ১৪ পরিবারকে বিকাশ এবং রকেটের মাধ্যমে ৩১,০৭৫ টাকা সহযোগিতা করে ক্লাবটি। ক্লাবের এমন মহৎ উদ্যোগে প্রশংসা করেন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কমকর্তা, কর্মচারীরা।
ক্লাবের সভাপতি আব্দুলাহ বিন ইসলাম নাদিম ও সাধারণ সম্পাদক আবু নাঈম আকাশ বলেন, ‘এই উদ্যোগটি শুরু করার পেছনে আমাদের সাহস দিয়েছেন বিজনেস ক্লাবের সাবেক নেতৃবৃন্দ। আমাদের মূল লক্ষ্য ছিল, আমাদের ব্যবসায় প্রশাসন বিভাগের কোনো শিক্ষার্থীরা যেন এই করোনাভাইরাসের দিনগুলোতে কষ্টে, অনাহারে দিন না পার করে। ধন্যবাদ সংশ্লিষ্ট সব শিক্ষক, সিনিয়র-জুনিয়র ও ক্লাবের সদস্যদের।’
বিজনেস ক্লাবের উপদেষ্টা ও ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. এস এম নজরুল ইসলাম বলেন, ‘বিজনেস ক্লাবের এই মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। ধন্যবাদ জানাই সেসব শিক্ষক এবং শিক্ষার্থীদের, যারা এই মহৎ কাজে সার্বিকভাবে সহযোগিতা করেছেন। যারা পারিবারিকভাবে আর্থিক সংকটে আছেন, তারা যেন আমার সঙ্গে এবং বিজনেস ক্লাবের সাথে যোগাযোগ করেন। আমরা আমাদের সাধ্যের আলোকে সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করব।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ