ত্রাণ বিতরণ নিয়ে নেতাকর্মীদের যে নির্দেশনা দিল আওয়ামী লীগ

করোনা পরিস্থিতি মোকাবিলা ও ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়মিত বৈঠক করে খোঁজ-খবর নিচ্ছে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার (৫ মে) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বৈঠক করে সারাদেশের করোনা পরিস্থিতি পর্যালোচনা, করোনা প্রতিরোধ, সরকারি ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রম ও ধান কাটার সবশেষ পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান ও কেন্দ্রীয় সদস্য শাহাবউদ্দিন ফরাজী।

এ সময় জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের খোঁজ-খবর নেন নেতারা। বিভিন্ন বিষয় সম্পর্কে পর্যালোচনা করে, প্রাণঘাতী করোনাভাইরাসে সৃষ্ট সংকট মোকাবিলায় প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। অনির্ধারিত এই বৈঠকে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বর্তমান পরিস্থিতিতে নেতাকর্মীদের সব সময় জনগণের পাশে থাকার অনুরোধ করেন। দেশের এ সংকটে কার্যকর ভূমিকা পালনের আহ্বান জানানো হয়। একইসঙ্গে সারাদেশে সরকারিভাবে ত্রাণ বিতরণ কার্যক্রমে যাতে কোনো ধরনের অনিয়ম না হয় এবং খেটে খাওয়া কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে যাতে খাদ্য সহায়তা পৌঁছে সে ব্যাপারে সবাইকে সহায়ক ভূমিকা পালন করতে হবে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের ত্রাণ বিতরণ কার্যক্রম ও কৃষকদের সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানানো হয়।

Comments

comments

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



প্রকাশ ও সম্পাদক : মো. রফিকুল ইসলাম

প্রধান সম্পাদক : পীরজাদা : মোঃ নোয়াব আলী,

নির্বাহী সম্পাদক: মোঃ সাদেক হোসেন খান,

সহকারী সম্পাদক: হাজী মোঃ জুলহাস খান ও মোঃ মহিউদ্দিন মহি

অফিস: হাজী মোছলেম উদ্দিন কমপ্লেক্স,

গাছা, গাজীপুর।

 

ইমেইল: news@bangladesh-protidin.com

ওয়েবসাইট নির্মানে: আইটি হাউজ বাংলাদেশ

ব্রেকিং নিউজঃ