ঢাকা, মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে সাকিবের আবেগঘন স্ট্যাটাস


ক্রীড়া ডেস্ক : বিশ্বব্যাপী পালিত হচ্ছে ভ্যালেন্টাইনস ডে তথা বিশ্ব ভালোবাসা দিবস। প্রিয়জন, আপনজন, বন্ধু-বান্ধবদের নানাভাবে জানিয়ে দেওয়া হচ্ছে ভালোবাসার কথা। বর্তমান সময়ে ভালোবাসা প্রকাশের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম। যেখানে লিখে কিংবা ছবি ও ভিডিও শেয়ার করে জানিয়ে দেওয়া যাচ্ছে ভালোবাসা। প্রকাশ করা যাচ্ছে মনের ভাব। সাকিব আল হাসানও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ও পরিবারের ছবি দিয়ে জানিয়েছেন ভালোবাসার কথা। দিয়েছেন আবেগঘন স্ট্যাটাস।
সাকিব তার ভেরিফায়ের ফেসবুক পেইজে লিখেছেন, ‘A man is only happy when he is surrounded by the love and affection of his family. On that account, I truly am a happy man. I have been blessed with a wonderful life partner, who stood by me in all my struggles and battles. We have a beautiful baby daughter, whose smile means the world to us. The life of a sportsman is very demanding, it requires a lot of compromise and my family have never been shy to lend their support when I needed it most.
Happy Valentine’s day, family. I love you beyond everything.
(পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী। ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।)
জুয়াড়িদের পাওয়া প্রস্তাব গোপন করে সাকিব আল হাসান আইসিসির নিষেধাজ্ঞার মধ্যে আছেন। চলতি বছরের ২৮ অক্টোবর শেষ হবে তার নিষেধাজ্ঞা।

Comments

comments