ঢাকা, মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, | ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

উর্বশীর পোশাক নিয়ে…


বিনোদন ডেস্ক : অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে বর্তমানে বলিউড সিনেমাতেই তাকে বেশি দেখা যাচ্ছে।
সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ টক শোতে হাজির হয়েছিলেন তাপসী। এই সময় তাকে প্রশ্ন করা হয়— বলিউডে কোন অভিনেত্রীর স্টাইলিশ প্রয়োজন বলে তিনি মনে করেন।
তাপসী বলেন, উর্বশী রাউটেলা। আমার মতে, তার শারীরিক গড়ন খুবই চমৎকার। আরো ভালো পোশাকে তাকে দেখতে পেলে খুশি হতাম। শুধু শরীর দেখা যায় এমন পোশাক নয়।
এখানেই শেষ নয়, মা-বাবার খ্যাতির জোরেই বলিউড সিনেমায় সুযোগ পেয়েছেন, এমন অভিনয়শিল্পীর নাম জানতে চাইলে অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধনের নাম বলেন তিনি। তার বক্তব্যের ব্যাখ্যা দিয়ে এই অভিনেত্রী বলেন, আমার মনে হয় না প্রথম সিনেমার চরম ব্যর্থতার পর কেউ দ্বিতীয় সিনেমা পেত। আমি তার অবস্থানে থাকলে দ্বিতীয় সিনেমা পেতাম না।
২০১৬ সালে ওম প্রকাশ মেহরার মির্জিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন হর্ষবর্ধন কাপুর। বক্স অফিসে ফ্লপ হয় এই সিনেমা। এরপর ভবেশ জোশি সিনেমায় অভিনয় করেন অনিল পুত্র। এটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে অলিম্পিকে স্বর্ণজয়ী ভারতীয় শ্যুটার অভিনব বিন্দ্রার বায়োপিকের শুটিং করছেন তিনি।

Comments

comments